রবিবার, ২০ Jun ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

অবৈধ অবস্থানকারীকে উচ্ছেদ করতে গাবতলীতে কৃষি কোয়াটার ভবন সিলগালা করলো প্রশাসন

অবৈধ অবস্থানকারীকে উচ্ছেদ করতে গাবতলীতে কৃষি কোয়াটার ভবন সিলগালা করলো প্রশাসন

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পুরান বাজারে অবস্থিত কৃষি কোয়াটার ভবনে অবৈধভাবে অবস্থানকারীকে উচ্ছেদ করতে ২৭ মে বৃহস্পতিবার ওই ভবন সিলগালা করলো উপজেলা প্রশাসন।
জানা গেছে, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের দখলে থাকা ৮শতক জমিসহ বিল্ডিং ও প্রাচীর বেষ্ঠিত কৃষি কোয়াটার ভবনে জনৈক মানিক সরকার নামের এক ব্যক্তি অবস্থান করছিল।

তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কয়েকবার নোটিশ করার পরেও তিনি অধ্যবধি অবস্থান করছিল। ২৭ মে বৃহস্পতিবার উক্ত বিল্ডিং হাজির হয়ে মানিক সরকারকে না পেয়ে ইউএনও মোছাঃ রওনক জাহান নির্বাহী ক্ষমতাবলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের দখলে থাকা ভবনের কয়েকটি কক্ষে ও মুল ফটকে তালা ঝুলিয়ে সিলগালা করে দিয়েছেন।

এখন থেকে উক্ত জায়গা ও ভবন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অনুকুলে থাকবে।

উল্লেখ্য, এ বিষয়ে উর্দ্ধতন আদালতের নিদের্শনা এবং আদেশ রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মোছাঃ রওনক জাহান, উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহরাব হোসেনসহ থানা পুলিশ, সাংবাদিক ও স্থানীয় লোকজন।

শেয়ারকরুন: