রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মোঃ শিমুল হাসান,আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে রাস্তার দুপাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

১০ জুন বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলার রহিম উদ্দীন ডিগ্রি কলেজ এলাকা থেকে মুরইল বাজার পর্যন্ত পাকা-আধাপাকা ও দোকান মিলে প্রায় ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সওজ কর্তৃপক্ষ। উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন বগুড়া সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান। এ অভিযানে সহযোগিত করেন পুলিশ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বিশেষ সূত্রে জানা যায়, সড়ক ও জনপথের জায়গায় দীর্ঘদিন ধরে কেউ ক্ষমতার জোরে, কেউবা কৌশলে অবৈধভাবে দখল করে রেখেছিল। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার থেকে সওজ কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ ও মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এ সময় আদমদীঘি ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ মিজানুর রহমান, বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ পরিদর্শক সামছুল হক, থানার পুলিশ সদস্য ও বিদ্যুৎ বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ারকরুন: