রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মোঃ শিমুল হাসান,আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে রাস্তার দুপাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

১০ জুন বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলার রহিম উদ্দীন ডিগ্রি কলেজ এলাকা থেকে মুরইল বাজার পর্যন্ত পাকা-আধাপাকা ও দোকান মিলে প্রায় ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সওজ কর্তৃপক্ষ। উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন বগুড়া সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান। এ অভিযানে সহযোগিত করেন পুলিশ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বিশেষ সূত্রে জানা যায়, সড়ক ও জনপথের জায়গায় দীর্ঘদিন ধরে কেউ ক্ষমতার জোরে, কেউবা কৌশলে অবৈধভাবে দখল করে রেখেছিল। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার থেকে সওজ কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ ও মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এ সময় আদমদীঘি ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ মিজানুর রহমান, বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ পরিদর্শক সামছুল হক, থানার পুলিশ সদস্য ও বিদ্যুৎ বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ারকরুন: