বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

আদমদীঘিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড়- ২০২১ প্রতিযোগিতা উদ্বোধন

আদমদীঘিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড়- ২০২১ প্রতিযোগিতা উদ্বোধন

মোঃ শিমুল হাসান ,( আদমদীঘি বগুড়া) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বগুড়া আদমদীঘিতে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১। এই ম্যারাথনে উপজেলার ১ হাজার খেলোয়াড় অংশ গ্রহণ করেন। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি ) সকাল ৮.৩০ মিনিটে সান্তাহার স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জনাব, শিমা শারমিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন। সকাল ৯ টায় সান্তাহার স্টেডিয়াম থেকে শুরু হয়ে আদমদীঘি উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয় এই ম্যারাথন।  এই ম্যারাথনের আয়োজন করে দি স্টাইকিং টুয়েল্ভ , সার্বিক সহযোগীতাই বগুড়া জেলা প্রাসাশন ও আদমদীঘি উপজেলা প্রাসাশন । অনুষ্ঠনের তত্ত্বাবধানে ছিলেন ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া। অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত  ছিলেন ১১ পদাতিক ডিভিশন এর মেজর জাহিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মন্জুয়ারা বেগম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান চাপা খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, আদমদীঘি থানার ওসি জালাল, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু , ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু , ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল প্রমুখ।
ম্যারাথনে অংশ গ্রহণ করেন বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ১ হাজার খেলোয়াড় ,৫ কিলোমিটার দৌড়ে প্রথমিক ভাবে প্রথম দশ জনকে নির্বাচিত করা হয়। উক্ত খেলায় প্রথম হয় শিয়ালশন গ্রামের রবিউল আউয়াল রিদয়, ২য় হয় আদম হোসেন , নিফাত, রাকিব, শাকিল আহম্মেদ, জাহিদুল ইসলাম, তানভির জাহান রিফাত, রাকিবুল ইসলাম, নাহিন, সাব্বির।
ম্যারাথন দৌড় শেষে দশ জন বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ ও উপস্থিত সবাইকে নাস্তা দেওয়া হয়।

শেয়ারকরুন: