রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

আদমদীঘিতে ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আদমদীঘিতে ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মোঃ শিমুল  হাসান , আদমদিঘী, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার “খ” গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।
২১ অক্টোবর বুধবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলার শিবপুর এলাকায় মেসার্স শারীব কারখানার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার মাতাজি ঘোষনগর গ্রামের মোঃ মতি মন্ডল ছেলে সোহেল রানা (২৯) বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম বলেন, বুধবার সন্ধ্যায় এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস আদমদীঘির শিবপুর এলাকায় মেসার্স শারীব কারখানার সামনে পৌঁছলে বাসটি তল্লাশি করে যাত্রী বেশে ওই মাদক ব্যবসায়ীর পায়ের মাঝে একটি প্লাস্টিকের বস্তায় দুইটি বালিশের ভিতরে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় ১২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ সোহেল রানাকে গ্রেফতার করা হয়। ২২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে তাকে বগুড়া জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: