বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার

আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্কঃ লকডাউনে পর্যটনের সব অনুষঙ্গ বন্ধ থাকলেও কক্সবাজার শহরের কলাতলীতে সি পার্ল-২ নামের আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।

৩০ এপ্রিল শুক্রবার বিকেল ৩টার দিকে হোটেলের কর্মী বেড পরিষ্কার করতে গিয়ে তরুণীকে ফ্যানের সঙ্গে জুলন্ত অবস্থায় দেখতে পান। পরে কক্সবাজার সদর থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
হোটেল কর্তৃপক্ষ জানায়, ২৯ এপ্রিল বৃহস্পতিবার হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনের মাধ্যমে হোটেলের ৬-ডি কক্ষে ওঠেন দুই তরুণ-তরুণী।

৩০ এপ্রিল শুক্রবার দুপুর পর্যন্ত তাদের সাড়া-শব্দ না পেয়ে কেয়ারটেকার বিকল্প চাবি ব্যবহারের মাধ্যমে কক্ষটি খুললে ফ্যানের সঙ্গে তরুণীর মরদেহ ঝুলতে থাকে দেখতে পান।

এদিকে তরুণীর কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তার বাড়ি টেকনাফের হ্নীলা বলে জানা গেছে। মেয়েটির সঙ্গে যে ছেলেটি ছিলেন তিনি পালাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের ধারণা বৃহস্পতিবার গভীর রাতে বা শুক্রবার সকালের কোনো একসময় তরুণীকে হত্যা করা হয় বা তিনি আত্মহত্যা করেন।
সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গিয়াস বলেন,ওই ঘটনায় হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লকডাউনে নিষেধাজ্ঞার মাঝে কেন হোটেলে অতিথিদের রুম ভাড়া দেয়া হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে।
মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

শেয়ারকরুন: