শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

আব্দুল মান্নানের অবদানের জন্য সোনাতলা-সারিয়াকান্দিতে নৌকার ভোট বৃদ্ধি পেয়েছে -অসীম কুমার উকিল এমপি

আব্দুল মান্নানের অবদানের জন্য সোনাতলা-সারিয়াকান্দিতে নৌকার ভোট বৃদ্ধি পেয়েছে -অসীম কুমার উকিল এমপি

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি বলেছেন, প্রায়ত সংসদ সদস্য আব্দুল মান্নানের পরিশ্রম, মেধা ও কর্মদক্ষতার ফলে সোনাতলা-সারিয়াকান্দি আসনে ১৭ হাজার থেকে ২ লাখ ৬৭ হাজার ভোটে বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী পর পর তিন বার নৌকা প্রর্তীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। দলীয় নেতা কর্মীদের কর্মকান্ডে এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

তিনি ১৩ মার্চ শনিবার বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সম্মেলনের উদ্ভোধন করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মোহাম্মদ জিয়াউল করিম শ্যম্পোর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক এস এম কামাল হোসেন, বগুড়া ১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমুখ। সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এড. জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, ক্রিয়া সম্পাদক মাশরাফি হিরো।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, প্রতিটি নেতাকর্মীদের কে দায়িত্বশীল আচরণের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের পরিধি আরো বাড়াতে হবে। এজন্য নেতা কর্মীদের ন্যায় নিষ্ঠাবান হতে হবে। এস এম কামাল হোসেন তার বক্তব্যে বলেন, আব্দুল মান্নানের জন্য সারিয়াকান্দি-সোনাতলা এখন আওয়ামীলীগের ঘাঁটিতে পরিনত হয়েছে। তিনি পরিশেষে বলেন, যোগ্য পিতার যোগ্য পুত্র আপনাদের সাথে থেকে এলাকার উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে। তার জন্য আপনারা দোয়া করবেন।

শেয়ারকরুন: