রবিবার, ২৫ Jul ২০২১, ০১:১৮ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

আব্দুল মান্নানের অবদানের জন্য সোনাতলা-সারিয়াকান্দিতে নৌকার ভোট বৃদ্ধি পেয়েছে -অসীম কুমার উকিল এমপি

আব্দুল মান্নানের অবদানের জন্য সোনাতলা-সারিয়াকান্দিতে নৌকার ভোট বৃদ্ধি পেয়েছে -অসীম কুমার উকিল এমপি

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি বলেছেন, প্রায়ত সংসদ সদস্য আব্দুল মান্নানের পরিশ্রম, মেধা ও কর্মদক্ষতার ফলে সোনাতলা-সারিয়াকান্দি আসনে ১৭ হাজার থেকে ২ লাখ ৬৭ হাজার ভোটে বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী পর পর তিন বার নৌকা প্রর্তীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। দলীয় নেতা কর্মীদের কর্মকান্ডে এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

তিনি ১৩ মার্চ শনিবার বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সম্মেলনের উদ্ভোধন করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মোহাম্মদ জিয়াউল করিম শ্যম্পোর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক এস এম কামাল হোসেন, বগুড়া ১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমুখ। সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এড. জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, ক্রিয়া সম্পাদক মাশরাফি হিরো।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, প্রতিটি নেতাকর্মীদের কে দায়িত্বশীল আচরণের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের পরিধি আরো বাড়াতে হবে। এজন্য নেতা কর্মীদের ন্যায় নিষ্ঠাবান হতে হবে। এস এম কামাল হোসেন তার বক্তব্যে বলেন, আব্দুল মান্নানের জন্য সারিয়াকান্দি-সোনাতলা এখন আওয়ামীলীগের ঘাঁটিতে পরিনত হয়েছে। তিনি পরিশেষে বলেন, যোগ্য পিতার যোগ্য পুত্র আপনাদের সাথে থেকে এলাকার উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে। তার জন্য আপনারা দোয়া করবেন।

শেয়ারকরুন: