মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

আব্দুল মান্নান এমপি’র ১৮ জানুয়ারী  প্রথম মৃত্যু বার্ষিকী

আব্দুল মান্নান এমপি’র ১৮ জানুয়ারী  প্রথম মৃত্যু বার্ষিকী

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি ২০১৯ সালের ১৮ জানুয়ারী চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ল্যাবএইড (ধানমন্ডি শাখা) হাসপাতালে মারা যান।
এ উপলক্ষে ১৮ জানুয়ারী সোমবার সোনাতলা উপজেলার ড. এনামুল হক ডিগ্রী কলেজে প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হবে। এছাড়াও উপজেলার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে পৃথক পৃথক ভাবে তার মৃত্যুবার্ষিকী পালন করা হবে। এছাড়াও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে তার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। ১৯ জানুুয়ারী মঙ্গলবার সোনাতলা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু চত্বরে বেলা ৩টায় তার প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হবে।
তিনি ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়ার সারিয়াকান্দি উপজেলার শালুকা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত জালাল উদ্দিন সরকার ও মাতা মরহুমা মুনজিলা বেগমের জ্যেষ্ঠপুত্র।
গত শতকের ৮০ দশকে ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন আব্দুল মান্নান এমপি। এরপর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ ছাত্র সংসদের (বাকসু) ভিপি’র দায়িত্ব পালন করেন।
তিনি ২০০৮ সালে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ ও ২০১৮ সালে পরপর তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

শেয়ারকরুন: