রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

আমার কাছে ধনী ও গরীবের মধ্যে কোন ভোদাভেদ নেই — এম পি মোশারফ হোসেন

আমার কাছে ধনী ও গরীবের মধ্যে কোন ভোদাভেদ নেই — এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন তার নন্দীগ্রামের বুড়ইল গ্রামের নিজ বাড়ীর মায়ের ঘরের বারান্দার মেঝেতে বসেছিলেন হঠাৎ করে আমার গ্রামে বসবাসকারী সোনার উদ্দিন এবং তার পরিবার ও মেয়ে আমার কাছে আসেন।

এম পি মোশারফ হোসেন বয়োজ্যেষ্ঠ মুরব্বীকে বললেন বাবা আপনার কি সমস্যা তখন মুরব্বী তার কথা বলতে শুরু করলেন আমার ৬ মেয়ে ও ১ ছেলে। আমার ১০/১২ শতক জমি আছে। আমি যদি ঐ ১০/১২ শতক জমি আমার ছেলেকে লিখে না দেয় তাহলে আমার মেয়েরাও ঐ জমির ভাগ পাবে, তাই আমি আমার ১০/১২ শতক জমি ছেলের নামে লিখে দেয়। আমার ছেলে মিন্টু বড় হয়ে শাহাজানপুর উপজেলার তারোইল গ্রামে আমার আপন বড় ভাইয়ের মেয়েকে বিয়ে করে। আমার ছেলে মিন্টু আজ আমাদের ভোরণ-পোষন দেয় না। এম পি মোশারফ হোসেন বয়োজ্যেষ্ঠ মুরব্বীর কথা মনোযোগ শুনে তার ছেলে মিন্টুকে ডাকলে মিন্টু এসেই এম পি মোশারফ হোসেনকে বলেন, এটা আমার ভুল হয়েছে, আমি আগামী মাস থেকে আমার পিতামাতার ভোরণ পোষন দিব। বয়োজ্যেষ্ঠ মুরব্বী এম পি মোশারফ হোসেনের জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া করলেন। এম পি মোশারফ হোসেন বলেন, মুরব্বী আমরা যে মাটিতে বসে আছি একদিন এ মাটিতেই আমাদের দাফন-কাফন হবে শুধু এম পি কেন, পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধারীরা এই মাটিতে শায়িত হবে। আজকে আপনি আপনার সন্তানকে যা শিখাবেন ঠিক ভবিষ্যতে আপনার সন্তান আপনার সাথে সেই রকম কিছু করবে। সবার কাছে কামনা রইল আমরা যেন মা-বাবার দিকে এবং পরিবারের সবার প্রতি যত্নবান হই।

শেয়ারকরুন: