রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

আমার কাছে ধনী ও গরীবের মধ্যে কোন ভোদাভেদ নেই — এম পি মোশারফ হোসেন

আমার কাছে ধনী ও গরীবের মধ্যে কোন ভোদাভেদ নেই — এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন তার নন্দীগ্রামের বুড়ইল গ্রামের নিজ বাড়ীর মায়ের ঘরের বারান্দার মেঝেতে বসেছিলেন হঠাৎ করে আমার গ্রামে বসবাসকারী সোনার উদ্দিন এবং তার পরিবার ও মেয়ে আমার কাছে আসেন।

এম পি মোশারফ হোসেন বয়োজ্যেষ্ঠ মুরব্বীকে বললেন বাবা আপনার কি সমস্যা তখন মুরব্বী তার কথা বলতে শুরু করলেন আমার ৬ মেয়ে ও ১ ছেলে। আমার ১০/১২ শতক জমি আছে। আমি যদি ঐ ১০/১২ শতক জমি আমার ছেলেকে লিখে না দেয় তাহলে আমার মেয়েরাও ঐ জমির ভাগ পাবে, তাই আমি আমার ১০/১২ শতক জমি ছেলের নামে লিখে দেয়। আমার ছেলে মিন্টু বড় হয়ে শাহাজানপুর উপজেলার তারোইল গ্রামে আমার আপন বড় ভাইয়ের মেয়েকে বিয়ে করে। আমার ছেলে মিন্টু আজ আমাদের ভোরণ-পোষন দেয় না। এম পি মোশারফ হোসেন বয়োজ্যেষ্ঠ মুরব্বীর কথা মনোযোগ শুনে তার ছেলে মিন্টুকে ডাকলে মিন্টু এসেই এম পি মোশারফ হোসেনকে বলেন, এটা আমার ভুল হয়েছে, আমি আগামী মাস থেকে আমার পিতামাতার ভোরণ পোষন দিব। বয়োজ্যেষ্ঠ মুরব্বী এম পি মোশারফ হোসেনের জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া করলেন। এম পি মোশারফ হোসেন বলেন, মুরব্বী আমরা যে মাটিতে বসে আছি একদিন এ মাটিতেই আমাদের দাফন-কাফন হবে শুধু এম পি কেন, পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধারীরা এই মাটিতে শায়িত হবে। আজকে আপনি আপনার সন্তানকে যা শিখাবেন ঠিক ভবিষ্যতে আপনার সন্তান আপনার সাথে সেই রকম কিছু করবে। সবার কাছে কামনা রইল আমরা যেন মা-বাবার দিকে এবং পরিবারের সবার প্রতি যত্নবান হই।

শেয়ারকরুন: