রবিবার, ২৫ Jul ২০২১, ১২:০২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

আমি সকল ধর্ম বর্ণের মানুষের সঙ্গে আছি এবং সব সময় তাদের পাশে থাকতে চাই — এম পি মোশারফ হোসেন

আমি সকল ধর্ম বর্ণের মানুষের সঙ্গে আছি এবং সব সময় তাদের পাশে থাকতে চাই — এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন নন্দীগ্রামের বুড়ইল দক্ষিণপাড়ার কালী মন্দির কমিটির রাধামোহন্ত, শান্ত, শ্যামসুন্দর মলিন চন্দ্রকে ডেকে বলেন, আপনাদের কালী মন্দিরটির জরাজীর্ণ অবস্থা কেন? তখন তারা বলেন, টাকার অভাবে আমরা কালী মন্দিরটি সংস্কার করতে পারছিনা। তখন এম পি মোশারফ হোসেন তাদের কথা মনোযোগ দিয়ে শুনেন এবং কালী মন্দিরটি সংস্কারের জন্য বরাদ্দ প্রদান করেন।

এম পি মোশারফ হোসেন বলেন, আমি সকল ধর্ম বর্ণের সকল মানুষের সঙ্গে সব সময় পাশে থেকে সহযোগিতা করতে চাই। আমি জনগণের মাঝে সবসময় ছিলাম, আমি আছি, আমি সবসময় থাকতে চাই আপনাদের মাঝে। আমার বরাদ্দ পেয়ে মন্দির কমিটির লোকজন মন্দিরে টিনের চাঊনী এবং বারান্দার কাজ করেছে এবং আমি নিজে গিয়ে মন্দিরটির কাজ পরিদর্শণ করেছি।

শেয়ারকরুন: