শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

আলেম সমাজকে ঢালাও ভাবে অপরাধী মনে করা ঠিক না – শামীম ওসমান

আলেম সমাজকে ঢালাও ভাবে অপরাধী মনে করা ঠিক না – শামীম ওসমান

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, ঢালাও ভাবে আলেম সমাজকে অপরাধী মনে করা ঠিক না।

আমরা যেন সব আলেম সমাজকে অপরাধী মনে না করি।

৩০ এপ্রিল শুক্রবার দুপুরে জুমার নামাজের পর নারায়ণগঞ্জ মাসদাইরস্থ কেন্দ্রীয় কবরস্থানে তার বড় ভাই মরহুম নাসিম ওসমানের সপ্তম মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
শামীম ওসমান বলেন, মামুনুল হকের অপরাধের দায় তার। ব্যক্তির অপরাধের দায় পুরো সমাজ নিতে পারে না। তিনি আক্ষেপ করে বলেন, যাদের ওয়াজ শুনে মানুষের চোখে পানি আসতো তাদের এমন কাজ মেনে নেয়া যায় না। একজন আলেম এমনটা করেন কি করে প্রশ্ন রাখেন তিনি।
শামীম ওসমান বলেন, হেফাজতের নেতারা যখন ভাস্কর্য ভাংচুরে জন্য হুংকার দিয়েছিল, তখন আমি সর্বপ্রথম এর বিরুদ্ধে কথা বলেছিলাম। জনমত তৈরির চেষ্টা করেছি।
তিনি বলেন, শুধু ইসলাম ধর্মে নয় সব ধর্মেই মৌলবাদ রয়েছে। ৭১ সালের যুদ্ধে ধর্মের নামেই মানুষ হত্যা হয়েছিল। ধর্মের নামেই মা-বোনের ধর্ষণের ঘটনা ঘটেছিল।
শামীম ওসমান বলেন, রোজার মাস চলছে কবে মরে যাই, তাও জানি না। আল্লাহ যদি ঈদের পরে সবাইকে সুস্থ রাখেন তাহলে নারায়ণগঞ্জের কিছু সত্য কথা বলবো, কিছু সত্য জিনিস তুলে ধরবো এবং কিছু মানুষের মুখোশ খুলে দিবো।

শেয়ারকরুন: