রবিবার, ২০ Jun ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

আ.লীগ কর্মী খুনঃ সরতেই হলো সদীপকে, নতুন ওসি মহসিন

আ.লীগ কর্মী খুনঃ সরতেই হলো সদীপকে, নতুন ওসি মহসিন

অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের মাত্র এক সপ্তাহ আগে চট্টগ্রাম নগরের পাঁচটি থানায় ওসি পদে রদবদল করা হয়েছে। নির্বাচন কমিশনের এক চিঠির আলোকে এ পরিবর্তন করা হয়েছে।
পরিবর্তনের এই তালিকায় রয়েছেন নগরের ২৮ নম্বর ওয়ার্ডে সংঘটিত সহিংস ঘটনায় আ.লীগ কর্মী খুন হওয়ার পর আলোচনায় আসা ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশও। তাকে ডবলমুরিং থেকে সরিয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে দায়িত্ব দেয়া হয়েছে ওসি মোহাম্মদ মহসিনকে।
সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক আদেশে এ রদবদলের কথা জানানো হয়।
এছাড়া আদেশে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিনকে কোতোয়ালিতে, চকবাজারের ওসি রুহুল আমিনকে বাকলিয়ায়, চান্দগাঁও থানার ওসি আতাউর রহমানকে চকবাজারে এবং গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে চান্দগাঁও থানায় পদায়ন করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ।
সম্প্রতি ২৮ নম্বর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আ.লীগ প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ডবলমুরিং থানার ওসি সদীপের প্রত্যাহার চেয়ে নির্বাচন কমিশনে আবেদন করেছিলেন। এর কয়েকদিনের মাথায় তার বদলির আদেশ এলো।

শেয়ারকরুন: