শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল গাবতলীর দক্ষিণপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি ঘোষনা সুখানপুকুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ইমুতে পরিচয়ে-প্রেম, বিয়ের পর ১১ লাখ টাকা নিয়ে লাপাত্তা প্রতারক

ইমুতে পরিচয়ে-প্রেম, বিয়ের পর ১১ লাখ টাকা নিয়ে লাপাত্তা প্রতারক

অনলাইন ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে রাজশাহীর এক তরুণীর সঙ্গে পরিচয় হয় সাইফুল খান শামীম ওরফে জুম্মন খানের (৪০)। ওই তরুণীর কাছে নিজেকে আমেরিকা প্রবাসী হিসেবে পরিচয় দেন। একই সঙ্গে বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসে আগ্রহ জানিয়ে তরুণীকে প্রেমের ফাঁদে ফেলেন।
গত জুনে তরুণীকে বিয়ে করেন জুম্মন খান। তবে বিয়ের আগে ও পরে বিভিন্ন কায়দায় ওই তরুণী ও তার পরিবারের কাছ থেকে হাতিয়ে নেন ১১ লাখ ৩৯ হাজার ৫০০ টাকা। এরপর সুযোগ বুঝে লাপাত্ত হন জুম্মন। এরপরই তার প্রতারণার বিষয়টি টের পান ওই তরুণী ও তার পরিবারের সদস্যরা।
রোববার (২৭ ডিসেম্বর) রাজধানী ঢাকার মতিঝিল থানা এলাকা থেকে অভিযুক্ত জুম্মন খানকে গ্রেফতার করে নগরীর পবা থানা পুলিশ।
গ্রেফতার জুম্মন খান মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট এলাকার আজিজুল খানের ছেলে। রাজধানীর মুগদা ১ নম্বর গলিতে ভাড়া বাসায় বসবাস করছিলেন তিনি। প্রতারিত হয়ে গত ১৭ সেপ্টেম্বর জুম্মন খানের নামে পবা থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। গ্রেফতারের পর সোমবার (২৮ ডিসেম্বর) তাকে আদালতে নিয়েছে পুলিশ।
নগরীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুম্মনকে গ্রেফতরা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন। পরে তাকে আদালতে নেয়া হয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়েছে পুলিশ।

শেয়ারকরুন: