সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন পারভিন পলির মতবিনিময়

উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন পারভিন পলির মতবিনিময়

সেলিম রেজা, শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ আগামী ১০ ডিসেম্বর হতে যাচ্ছে বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের শূণ্য আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন। গত ২২ শে মার্চ উপজেলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম মৃত্যুবরণ করায় তার শূন্য আসনটিতে উপনির্বাচনে অংশগ্রহন করতে যাচ্ছেন চার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। উক্ত উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেফা বেগম মৃত্যুবরণ করলে পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাদিজা বেগম জয়লাভ করে। মহিলা ভাইস চেয়ারম্যান থাকা অবস্থায় তিনিও মৃত্যুবরণ করেন। তৎকারণে আগামী ১০ ডিসেম্বর শেরপুর উপজেলা পরিষদের উপনির্বাচন হতে যাচ্ছে। এহেন অবস্থার পরিপ্রেক্ষিতে অনেক কুসংস্কার বাদী মানুষের মনে ভৃত সংশয় সৃষ্টি হলেও একমাত্র সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস রেখে উপনির্বাচনে মাঠে নেমেছেন চার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। তার মধ্যে স্বতন্ত্র পদপ্রার্থী মোছা: শিল্পী বেগম, মোছা: ফিরোজা বেগম এবং রাজনৈতিকভাবে পরিচিত না হলেও রাজনৈতিক বংশীয় পরিচয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাঠে নেমেছেন মোছা: নাজনীন পারভিন পলি, তাছাড়াও বিএনপির মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করতে যাচ্ছেন মোছা: নাসরিন আক্তার (পুটি)।

শেরপুর পৌরসভার সাবেক মেয়র মরহুম গাজীউর রহমানের কন্যা এবং বিএনপির দুঃসময়ের কর্ণধর জানে আলম খোকার বৈমাত্রিক বোন মোছা: নাজনীন পারভিন পলি ১৮ নভেম্বর বুধবার উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় মতবিনিময় কালে বলেন, আমি নাজনীন পারভিন পলি শেরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। আমি রাজনৈতিক পরিচয়ে আপনাদের সামনে আসিনি। আমি এসেছি আমার বাবার পরিচয়ে, আমার বাবা ছিলেন একজন সমাজসেবক এবং শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম গাজীউর রহমান (গাজী)। বাবার আদর্শেই আদর্শিত হয়ে আপনাদের সামনে আমি হাজির হয়েছি। তাঁর আদর্শে এবং সেবার মাধ্যমে যদি আপনাদের সামান্যতমও উপকার হয়ে থাকে তাহলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসনটিতে আমি যেন বসতে পারি তার জন্য আপনাদের সহযোগিতা চেয়ে সুদৃষ্টি কমনা করছি। তিনি আরো বলেন, রাজনৈতিক পরিচয় দিতে গেলে আমি মনে করব আমরা রাজনৈতিকভাবে নিঃস্ব। আমাদের পরিবারটা রাজনীতি করতে গিয়ে আজ পথে বসার অবস্থানে পরিনত হয়েছে। কি করব? আমার শরীরে যে আমার বাবা মরহুম গাজীউর রহমান (গাজী)’র রক্ত বইছে, যার কারনে বাবার স্বরণে সেবার মন মানসিকতা নিয়ে আপনাদের সামনে এসেছি। তিনি বক্তব্যে এ কথাও বলেন, অতীতে যেসব ভাইস চেয়ারম্যান ছিল কখনই তাদের আমি দূর্নাম করবো না। তারা আজ অসহায় বলে আমাদের দিকে অশ্রুসিক্ত নয়নে তাকিয়ে আছে দোয়া নেওয়ার জন্য। আমরা সবাই তাদের জন্য মন খুলে দোয়া করবো তাদেরকে যেন সৃষ্টিকর্তা ভালো রাখেন।
এদিকে আগামী ১৭ নভেম্বর মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষ হয়েছে। ২৩ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার এবং ২৪ নভেম্বর প্রতীক বরাদ্দ হবে। আমি সবার কাছে দোয়া চেয়ে আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি মো: তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: রবিন সরকারসহ সকল সদস্যবৃন্দ।

শেয়ারকরুন: