রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

এ কেমন শত্রুতা

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় এবার ধানের চারা ক্ষেতে পূর্ব শত্রæতার জের ধরে আগাছা নাশক প্রয়োগ করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সোনাতলা পৌর এলাকার কামারপাড়া পশ্চিমপাড়া এলাকায়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই এলাকার মৃত হাবিবুর রহমান আকন্দের ছেলে গোলাম সোবহানী একই গ্রামের আনোয়ার হোসেন মধু আকন্দের ছেলে খালেকুজ্জামান টিটনের ৩৯ কাটা জমি গত দীর্ঘ প্রায় ৮/৯ বছর পূর্বে ২ লাখ ১০ হাজার টাকায় এগ্রিমেন্ট নিয়ে চাষাবাদ করে আসছে। তার এগ্রিমেন্ট নেওয়া জমির মধ্যে ৯ কাটা জমিতে তিনি আমন ধানের চারা বপন করেন। এরই এক পর্যায়ে ৯ জুুন বুধবার ভোর আনুমানিক ৫টায় বপনকৃত আমন ধানের চারার জমিতে খালেকুজ্জামান টিটন আগাছা নাশক প্রয়োগ করতে স্থানীয় লোকজন টের পায়।
উল্লেখ্য, উক্ত জমি নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধের জের ধরে গত ২ জুন ২০২১ তারিখ আনুমানিক সাড়ে ১২টার দিকে উক্ত টিটন ক্ষিপ্ত হয়ে গোলাম সোবহানীর বাড়িতে হামলা চালায়। এ সময় তাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে। সে সম্প্রতি জামিনে মুক্ত হয়ে বাড়িতে এসে এ ঘটনার সাথে জড়িয়ে পড়ে।

শেয়ারকরুন: