বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

করোনায় ৫ জনের মৃত্যু গাবতলীতে কঠোর লকডাউন-৩৭ মামলা ৩৭ হাজার ৩ শত টাকা জরিমানা আদায়

করোনায় ৫ জনের মৃত্যু গাবতলীতে কঠোর লকডাউন-৩৭ মামলা ৩৭ হাজার ৩ শত টাকা জরিমানা আদায়

মোঃ-আমিনুর ইসলামঃ মহামারী করোনা সংক্রমনরোধে সারা দেশের ন্যায় বগুড়ার গাবতলীতে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন । গত কয়েকদিনে করোনো রোগে ৫ জনের মৃত্যু হয়েছেবলে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র থেকে জানাগেছে।

ভ্রাম্যমান আদালত ৩ দিনে ৩৭ মামলা ও ৩৭ হাজার ৩ শত টাকা জরিমানা আদায় করেছে।

১ জুলাই থেকে সরকার ঘোষিত সারাদেশের ন্যায় বগুড়ার গাবতলী কোন প্রকার যানবাহন চলতে দেখা যায়নি। সরকারি বে-সরকারি সকল প্রকার অফিস আদালত, স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেটগুলো সম্পুর্নরুপে বন্ধ আছে। রাস্তায় চলাচলরত পথচারীকে মাস্ক পরে বের হতে দেখা গেছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ রওনক জাহানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত সার্বক্ষনিক টহল থাকার কারনে মাস্ক বিহিন ব্যাক্তিদের কাছ থেকে ও বিভিন্ন যানবাহনের মালিকের কাছ থেকে জরিমানা করেছে।

১ জুলাই ১২ টি মামলা ও ১২ হাজার টাকা, ২ জুলাই ১৪ টি মামলা ও ১৫ হাজার ৭শত টাকা এবং ৩ জুলাই ১১ টি মামলা ও ৯ হাজার ৬শত টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসারে অফিস সহকারি মামুন তথ্যটি নিশ্চিত করেছেন। ভ্রাম্যমান আদালত উপজেলার বিভিন্ন হাটবাজারসহ বিভিন্ন স্থানে টহল জোরদার করেছে। জনসাধারনকে মাস্ক পড়তে ও জনসচেতনতা বৃদ্ধি করতে অভিযান অব্যাহত রেখেছেন বলে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রওনজ জাহান জানিয়েছেন। ভ্রাম্যমান আদালতকে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলামসহ থানার সকল পুলিশ ফোর্স সার্বক্ষনিক সহযোগীতা করছেন। গাবতলী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্র থেকে জানাগেছে, করোনা ভাইরাসে গত কয়েক দিনের ৫ জনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ ককর্মকর্তা ডাঃ শারমিনা পারভিন বলেছেন, ৪ জুন বগুড়া ঠেঙ্গামারা হাসপাতালে নেপালতলী গ্রামের মোফাজ্জল হোসেন (৭০), ২১ জুন হাদিপুর গ্রামেরশফিউল আলম (৬০), ২৪ জুন উঞ্চরখী গ্রামের মাহাতাব উদ্দীন, ২৬ জুন বাগবাড়ী গ্রামের মোজাহিদ (৪৫) বগুড়া মোহম্মদ আলী হাসপাতালে এবং ৮ মে রামেশ্বরপুর পুর্বতেজপাড়া গ্রামের আব্দুস ছাত্তার (৫২) বগুড়া শহীদ জিয়াউর রহমান ম্যাডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) মৃত্যু বরন করেছেন।

শেয়ারকরুন: