বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুর অঘোর মালঞ্চা গ্রামে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে আতাউর রহমান শিরু (২৪) নামক এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে।

এই নির্যাতনের ভিডিও ফেসবুকে প্রকাশ হলে এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়।
১৭ জুন বৃহস্পতিবার রাতে এ ঘটনায় শিরুর বাবা মজনু সোনার বাদী হয়ে ৫ জনের নামে মামলা করেছেন।
শিরুর বাবা মজনু সোনার জানান, বুধবার গভীর রাতে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায় একই গ্রামের সেলিনা, আছিয়াসহ তার পরিবারের পাঁচ থেকে ছয়জন নারী-পুরুষ।

পরে তাকে সেলিনার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে প্রথমে হাত-পা বেঁধে মারধর করা হয়। পরে শিরুর আঙুলে সুঁচ ও বাম পায়ে হাতুড়ি দিয়ে লোহার পেরেক ঢুকিয়ে দেয়া হয়।

অভিযুক্তদের বাড়ি থেকে বুধবার রাতেই গ্যাস সিলিন্ডার চুরি হয়। এরপর তারা চোর সন্দেহে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করেন।
এ বিষয়ে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন জানান, নির্যাতনের ঘটনায় শিরুর বাবা বাদী হয়ে থানায় ৫ জনের নামে মামলা করেছে। নির্যাতনকারীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

শেয়ারকরুন: