সোমবার, ২৬ Jul ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃংখলা রক্ষা বাহিনী গাবতলীতে ওএমএস কর্মসূচীর আওতায় চাল ও আটা বিতরণ সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান গাবতলীতে বিশিষ্ঠ ব্যবসায়ী শফিকের ঈদ শুভেচ্ছা বিনিময় রাস্তায় ওসির তীর্ক্ষ নজরদারী গাবতলীতে কঠোর লকডাউন-ভ্রাম্যমান আদালতের ৬৯ মামলায় ১৮ হাজার একশ টাকা জরিমানা আদায় বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ

কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুর অঘোর মালঞ্চা গ্রামে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে আতাউর রহমান শিরু (২৪) নামক এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে।

এই নির্যাতনের ভিডিও ফেসবুকে প্রকাশ হলে এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়।
১৭ জুন বৃহস্পতিবার রাতে এ ঘটনায় শিরুর বাবা মজনু সোনার বাদী হয়ে ৫ জনের নামে মামলা করেছেন।
শিরুর বাবা মজনু সোনার জানান, বুধবার গভীর রাতে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায় একই গ্রামের সেলিনা, আছিয়াসহ তার পরিবারের পাঁচ থেকে ছয়জন নারী-পুরুষ।

পরে তাকে সেলিনার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে প্রথমে হাত-পা বেঁধে মারধর করা হয়। পরে শিরুর আঙুলে সুঁচ ও বাম পায়ে হাতুড়ি দিয়ে লোহার পেরেক ঢুকিয়ে দেয়া হয়।

অভিযুক্তদের বাড়ি থেকে বুধবার রাতেই গ্যাস সিলিন্ডার চুরি হয়। এরপর তারা চোর সন্দেহে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করেন।
এ বিষয়ে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন জানান, নির্যাতনের ঘটনায় শিরুর বাবা বাদী হয়ে থানায় ৫ জনের নামে মামলা করেছে। নির্যাতনকারীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

শেয়ারকরুন: