বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

কাহালুতে তরমুজ কেনাকে কেন্দ্র করে ২ ভাইয়ের উপর হামলা

কাহালুতে তরমুজ কেনাকে কেন্দ্র করে ২ ভাইয়ের উপর হামলা

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ রোববার বগুড়ার কাহালুর শীতলাই ক্লাবঘর বাজারে আব্দুল খালেকের দোকানে তরমুজ কিনতে যান শীতলাই গ্রামের মৃতঃ ময়েজ উদ্দিনের পুত্র জুয়েল (৪০)। জুয়েল দোকানদারকে বলেন, তরমুজ কেটে দেখানোর জন্য কিন্তু দোকানদার তরমুজ কেটে বিক্রি করবে না বলে জুয়েলকে বলে দেয় তখন দোকানদার ও জুয়েলের সঙ্গে কথা কাটাকাটি এবং উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। রাত ৮ টায় দোকানদারের আত্মীয় স্বজনদের খবর দিলে দোকানদারের আত্বীয় স্বজন ও জুয়েলের লোকজনের সঙ্গে আবারও দ্বিতীয় বারের মত মারপিটের ঘটনা ঘটে। এতে জুয়েল (৪০) ও তার বড় ভাই হেলাল উদ্দিন (৪২) গুরুতর আহত হন। পরে তাদের ২ জনকে স্থানীয় লোকজন কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করে দেন। তাদের ২ জনের অবস্থা অবনতি হলে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র হতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তবে জুয়েল আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী। সংবাদ পেয়ে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন (আইজিপি পদক প্রাপ্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

১৯ এপ্রিল সোমবার দুপুরে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন (আইজিপি পদক প্রাপ্ত) এর সঙ্গে কথা বলা হলে তিনি জানান, এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

শেয়ারকরুন: