বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:০৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

কাহালুতে নিষিদ্ধ ৭১ পিচ ট্যাপেন্টাডল সহ ওয়াদুদ ফার্মেসীর মালিককে আটক করেছে র‌্যাব

কাহালুতে নিষিদ্ধ ৭১ পিচ ট্যাপেন্টাডল সহ ওয়াদুদ ফার্মেসীর মালিককে আটক করেছে র‌্যাব

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে কাহালু স্টেশন রোডে ওয়াদুদ ফার্মেসীতে বিশেষ মাদক বিরোধী অভিযান চালিয়ে সরকার কর্তৃক নিষিদ্ধ ৭১ পিচ ট্যাপেন্টাডল, ১টি মোবাইল ফোন, ২টি শীমকার্ড ও নগদ ১ হাজার টাকা জব্দ সহ অত্র ফার্মেসীর মালিক রাকিব রায়হান রাজ(২৬)কে আটক করেছে।

আটককৃত রাকিব রায়হান রাজ সাগাটিয়া গ্রামের আব্দুর রাজ্জাক এর পুত্র। বুধবার র‌্যাব-১২ বগুড়া অফিসের নায়েক সবিদার রাজু আহম্মেদ বাদী হয়ে তার বিরুদ্ধে কাহালু থানায় একটি মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মামলা নং- ০৯। কাহালু থানার এস আই ও মামলার তদন্তকারী অফিসার মো. হাফিজুর রহমান জানান, তার বিরুদ্ধে র‌্যাবের নায়েক সবিদার রাজু আহম্মেদ মামলা দিয়েছে এবং তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ারকরুন: