সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

কাহালুতে ভ্রাম্যমান আদালতে ১৭টি দোকানদার এর জরিমানা করলেন ইউএনও মাছুদুর রহমান

কাহালুতে ভ্রাম্যমান আদালতে ১৭টি দোকানদার এর জরিমানা করলেন ইউএনও মাছুদুর রহমান

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ ৫ এপ্রিল সোমবার বগুড়ার কাহালুতে সরকারি নির্দেশনা অমান্য করে বিকেল ৪ টার দোকান খুলে রাখায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৭টি দোকানদারের ২০ হাজার ১’শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহী আফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশিদ, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির সহ থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়াও এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান কাহালু উপজেলার দূর্গাপুর ও মালঞ্চায় গিয়ে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও শতভাগ মাস্ক ব্যবহারের জন্য ব্যাপক প্রচারনা, বিনামূল্যে মাস্ক বিতরণ সহ ভ্রাম্যমাণ আদালত অব্যাহত রখেছেন।

শেয়ারকরুন: