রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

কাহালুতে রাস্তার কাজ নিম্ন মানের কাজ করায় সংবাদ সম্মেলন

কাহালুতে রাস্তার কাজ নিম্ন মানের কাজ করায় সংবাদ সম্মেলন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে রাস্তার কাজ নিম্ন মানের করার অভিযোগ এনে ঠিকাদারের বিরুদ্ধে শনিবার দুপুরে কাহালু মডেল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার উত্তর বেলঘরিয়ার গ্রামের সাধারণ জনগনের পক্ষে মো. গোলাম মোস্তফা। তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, আমাদের গ্রামের মধ্যে দিয়ে বেলঘরিয়া বাজার হতে মুরইল পর্যন্ত রাস্তাটির কার্পেটিং এর কাজ করা হচ্ছে। রাস্তাটির ঠিকাদার ভাটা করিম অত্যন্ত নিম্ন মানের ইট, বালু ও খোয়া ব্যবহার করিয়াছে। আমরা গ্রামবাসী বাঁধা দিলে আমাদের উপেক্ষিত করে নিম্ন মানের ইট, বালু ও খোয়া দিয়ে রাস্তার নির্মাণ কাজ সম্পন্ন করে। তাই আপনাদের নিকট আকুল আবেদন উক্ত রাস্তাটি সরেজমিনে পরিদর্শন করে রাস্তার উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরোধ করছি। আমাদের দাবী উক্ত রাস্তাটি পুনরায় এল জি ই ডি এর নিয়ম মাফিক কাজ করার জন্য আপনাদের মাধ্যমে উর্ধতন কর্তৃপক্ষের সু-দূষ্টি কামনা করছি। অন্যথায় আমরা গ্রামবাসী উক্ত রাস্তার কার্পেটিং কাজে বাঁধা প্রদান করিতে বাধ্য হব।
ঠিকাদারের প্রতিনিধি আব্দুল করিম এর সাথে মোবাইল ফোনে বারবার কথা বলার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে কাহালু উপজেলা প্রকৌশলী মো. আহসান হাবিব এর সাথে কথা বলা তিনি জানান, রাস্তার কাজ নিম্নমানের করা হলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারকরুন: