রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

কাহালুতে রেডরোজ কেজি স্কুলের অধ্যক্ষের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

কাহালুতে রেডরোজ কেজি স্কুলের অধ্যক্ষের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ ৩ এপ্রিল শনিবার সকাল ১০ টায় বগুড়ার কাহালু রেডরোজ কিন্ডার গার্টেন (কেজি) স্কুলে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করে স্কুল খুলে রাখায় অত্র স্কুলের অথ্যক্ষ জহুরুল ইসলাম বাদশার ৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহী আফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু থানার এস আই রেজাউল করিম সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। সরকারের দেওয়া ১৮টি নির্দেশনা জনগণকে মেনে চলার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহী আফিসার মো. মাছুদুর রহমান।

শেয়ারকরুন: