রবিবার, ২৫ Jul ২০২১, ১২:৩১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

কাহালুতে লকডাউন বাস্তবায়ন করতে ব্যাপক তৎপর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

কাহালুতে লকডাউন বাস্তবায়ন করতে ব্যাপক তৎপর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টিকে অপেক্ষা করে বগুড়ার কাহালু পৌরসভা সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতামূলক প্রচারনা চালানো হয়।
সচেতনতামূলক প্রচারনা চালানো সময় উপস্থিত ছিলেন কাহালু পরিষদের উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
সরকারি নির্দেশনা না মেনে দোকান খুলে রাখায় ৩ জন দোকানদারের ভ্রাম্যমাণ আদালতে ৫’শ হাজার হাজার ৮’শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। তবে এ রির্পোট লেখা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, আসুন আমরা ঘরের বাইরে সবসময় মাস্ক পরিধান করি এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজে সুস্থ থাকি এবং অন্যকে সুস্থ থাকতে সহায়তা করি। কেউ যদি মাস্ক ব্যবহার না করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা সহ ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানার কথাও বলেন তিনি।

শেয়ারকরুন: