মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কাহালুতে ১ ভূয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাস কারাদন্ড

কাহালুতে ১ ভূয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাস কারাদন্ড

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ৪র্থ দিন  রোববার সকাল থেকেই বগুড়ার কাহালু পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
মুরইল বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে ভূয়া ডাক্তার এম এমদাদুল হক মিলন (৪৩) কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়। মিলন কাহালু উপজেলার ভালতা গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র। সে মুরইল বাসস্ট্যান্ডে দাঁতের ডাক্তার হিসেবে দীর্ঘদিন ধরে জনসাধারণের সাথে প্রতারনা করে আসছিল। এছাড়াও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যক্তির ১১’শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, এস আই মেহেদী হাসান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। এ রির্পোট লেখা পর্যন্ত কাহালু উপজেলার বিভিন্ন হাট বাজার সহ বিভিন্ন স্থানে ভ্রামামাণ আদালত পরিচালনা করছেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

শেয়ারকরুন: