শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ বারপুর মধ্যপাড়ার বাপ্পী সহ গ্রেফতারঃ ০৫ মহাস্থানহাটের বইকচু যাচ্ছে দেশের বিভিন্ন জেলায়,অনেক নারী-পুরুষ শ্রমিকের কর্মস্থান যুগিছে গাবতলীতে জবাই করা লাশ উদ্ধার মোটর সাইকেলসহ যুবক আটক

কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান

কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১১তম দিন ২ আগষ্ট সোমবার বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার সহ বিভিন্ন স্থানে সকাল থেকেই সন্ধ্যা পর্যন্ত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কখনো বিজিবি আবার কখনো আনসার বাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের ১১ তম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৬ টি মামলায় ৬ ব্যক্তি/ব্যবসায়ীর ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর অফিসের সদস্যবৃন্দ ও আনসার ভিডিপির সদস্যবৃন্দ।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

শেয়ারকরুন: