শনিবার, ২৪ Jul ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

কাহালুতে ৭৯টি মামলায় ১ লাখ ৭১ হাজার টাকা জরিমানা ও ৪ ব্যক্তিকে কারাদন্ড দিলেন ইউএনও

কাহালুতে ৭৯টি মামলায় ১ লাখ ৭১ হাজার টাকা জরিমানা ও ৪ ব্যক্তিকে কারাদন্ড দিলেন ইউএনও

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১ম দিন হতে ৯ম দিন পর্যন্ত বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার এক প্রাপ্ত হতে অন্য প্রান্তে গিয়ে সকাল থেকেই রাত পর্যন্ত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কখনো সেনাবাহিনী, কখনো পুলিশ, কখনো বিজিবি আবার কখনো আনসার বাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের প্রথম ৯ দিনে ৭৯টি মামলায় ১ লাখ ৭১ হাজার ১’শ টাকা জরিমানা আদায় এবং মুরইল বাসস্ট্যান্ডের ভূয়া দাঁতের ডাক্তার পি এম এমদাদুল হক মিলনকে ছয় মাস এবং কাহালু সদর ইউনিয়নের মহেষপুর গ্রামে বাল্য বিবাহ সম্পন্ন করণে কার্য সম্পাদন এর চেষ্টা করায় বাল্য বিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৮ ধারায় ভ্রাম্যমাণ আদালতে কাহালু সদর ইউনিয়নের কাজী আব্দুল গফুরকে ১০ মাস, বর মোমিন মন্ডলকে ৬ মাস ও কনের ফুফা রফিকুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বগুড়া সেনাবাহিনীর ক্যাপ্টেন মাহথির, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর নায়েক সুবেদার আবু জামান, কাহালু থানার সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, মাহাবুব আলম, মহিউদ্দিন, এস আই মেহেদী হাসান, রেজাউল করিম, মুকুল চন্দ্র বর্মন, খোকন চন্দ্র ভৌমিক সহ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ। এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে রাত পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

শেয়ারকরুন: