বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:১১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

কাহালুতে ৭ দিনে ৬৬টি মামলায় প্রায় ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা আদায় ও ১ ব্যক্তির ছয় মাস কারাদন্ড দিলেন ইউএনও

কাহালুতে ৭ দিনে ৬৬টি মামলায় প্রায় ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা আদায় ও ১ ব্যক্তির ছয় মাস কারাদন্ড দিলেন ইউএনও

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১ম দিন হতে ৭ম দিন পর্যন্ত বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার এক প্রাপ্ত হতে অন্য প্রান্তে গিয়ে সকাল থেকেই রাত পর্যন্ত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কখনো সেনাবাহিনী, কখনো পুলিশ, কখনো বিজিবি আবার কখনো আনসার বাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের প্রথম ৭ দিনে ৬৬টি মামলায় ১ লাখ ৩৯ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় এবং মুরইল বাসস্ট্যান্ডের ভূয়া দাঁতের ডাক্তার পি এম এমদাদুল হক মিলনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বগুড়া সেনাবাহিনীর ক্যাপ্টেন মাহথির, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর নায়েক সুবেদার আবু জামান, কাহালু থানার সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, মাহাবুব আলম, এস আই মেহেদী হাসান, রেজাউল করিম, মুকুল চন্দ্র বর্মন সহ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ। এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

শেয়ারকরুন: