শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

কাহালুর ইউএনও’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক সহ বিভিন্ন পেশার লোকজন

কাহালুর ইউএনও’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক সহ বিভিন্ন পেশার লোকজন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো.মাছুদুর রহমান এর কাহালু উপজেলায় ২ বছর পূর্তি হওয়ায় ২১ মে শুক্রবার সকালে তার বাসায় গিয়ে বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবির লোকজন ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
পর্যায়ক্রমে ইউএনও মাছুদুর রহমানকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নজিবর রহমান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও কাহালু সরকারি কলেজের প্রভাষক পি এম মাকছুদুর রহমান, কাহালু প্রেসক্লাবের সভাপতি মুনসুর রহমান তানসেন, দৈনিক ভোরের দর্পণ ও দি নিউজ টুডে পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি, কাহালু মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, অফিস সুপার মোস্তাক আহম্মেদ, ডিএমও গোলাম মোস্তফা সহ আরও অনেকে।
উল্লেখ্য যে, গত ২০১৯ সালের ২১ মে তিনি কাহালুতে ইউএনও হিসেবে যোগদান করেছিলেন। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দুই বছরে তিনি কাহালু উপজেলার সকল শ্রেণীর পেশাজীবি মানুষের নিকট হতে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

শেয়ারকরুন: