রবিবার, ২০ Jun ২০২১, ০১:২৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

কাহালুর ইউএনও’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক সহ বিভিন্ন পেশার লোকজন

কাহালুর ইউএনও’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক সহ বিভিন্ন পেশার লোকজন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো.মাছুদুর রহমান এর কাহালু উপজেলায় ২ বছর পূর্তি হওয়ায় ২১ মে শুক্রবার সকালে তার বাসায় গিয়ে বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবির লোকজন ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
পর্যায়ক্রমে ইউএনও মাছুদুর রহমানকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নজিবর রহমান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও কাহালু সরকারি কলেজের প্রভাষক পি এম মাকছুদুর রহমান, কাহালু প্রেসক্লাবের সভাপতি মুনসুর রহমান তানসেন, দৈনিক ভোরের দর্পণ ও দি নিউজ টুডে পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি, কাহালু মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, অফিস সুপার মোস্তাক আহম্মেদ, ডিএমও গোলাম মোস্তফা সহ আরও অনেকে।
উল্লেখ্য যে, গত ২০১৯ সালের ২১ মে তিনি কাহালুতে ইউএনও হিসেবে যোগদান করেছিলেন। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দুই বছরে তিনি কাহালু উপজেলার সকল শ্রেণীর পেশাজীবি মানুষের নিকট হতে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

শেয়ারকরুন: