শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

কাহালু মডেল মসজিদের ইমাম মুয়াজ্জিম ও খাদিমদের বেতন/ভাতার চেক প্রদান

কাহালু মডেল মসজিদের ইমাম মুয়াজ্জিম ও খাদিমদের বেতন/ভাতার চেক প্রদান

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম, মুয়াজ্জিম ও খাদিমদের প্রথম মাসের বেতন/ভাতার চেক ইস্যু করেছেন ইসলামিক ফাউন্ডেশন বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহজাহান।
২৯ জুন মঙ্গলবার সকালে কাহালু উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে মডেল মসজিদের ইমাম, মুয়াজ্জিম ও খাদিমদের প্রথম মাসের বেতন/ভাতার চেক প্রদান করেন উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), উপজেলা সমবায় অফিসার আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন মন্ডল, ইসলামিক ফাউন্ডেশন কাহালু ও নন্দীগ্রাম উপজেলার ফিল্ড সুপারভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ।

উল্লেখ্য যে, গত ১০ জুন গণ ভবন থেকে সরাসরি বগুড়ার কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র সহ ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছিলেন গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ারকরুন: