বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, মাননীয় স্পিকার বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির জন্য আমি আপনার মাধ্যমে সংসদ নেতার কাছে আবারও অনুরোধ জান্নাছি। মাননীয় স্পিকার সরকার যদি একটু সদয় হোন তাহলে বেগম খালেদা জিয়া সু-চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠবেন।

তিনি আরও বলেন মাননীয় স্পিকার করোনা মধ্যে কল কারখানা সহ দেশের প্রায় সব কিছু খোলা অথচ শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ তাহলে কি করোনা কি শিক্ষা প্রতিষ্ঠান আর মসজিদ ও ঈদগাহ মাঠে সীমাবদ্ধ?। আজকে শিক্ষা ব্যবস্থা ভেঙ্গে পরেছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে ছাত্র/ছাত্রীরা বিপথগামী হচ্ছে। তাই আমি মনে করে ছাত্র/ছাত্রীদেরকে টিকা দেওয়ার ব্যবস্থা করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হোক।
এছাড়াও তিনি কাহালু-নন্দীগ্রাম উপজেলার হাসপাতাল ও রাস্তাঘাটের উন্নয়নের জন্য জোরালো দাবী জানান। বুধবার জাতীয় সংসদে বাজেট আলোচনার উপর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেন।

শেয়ারকরুন: