শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা

গাকে’র নির্বাহী পরিচালকের পিতৃ বিয়োগ

গাকে’র নির্বাহী পরিচালকের পিতৃ বিয়োগ

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেনের বাবা খন্দকার আব্বাস আলী (১০৫) ২৬ মার্চ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার একটি ক্লিনিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)। মৃতকালে তিনি তার ৪ পুত্র ও ৮ কন্যা সহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধু বান্ধব ও গুনাগ্রাহী রেখে গেছেন। ওই দিন বিকালে তার নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, গাবতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোর্শেদ মিল্টন শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ারকরুন: