রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

গাবতলীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

গাবতলীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

আল আমিন মন্ডলঃবগুড়ার গাবতলীতে বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে বাধা দেয়ায় একই পরিবারের তিনজনকে বেদমভাবে মারপিট ও কোদালের আঘাতে জখম করা হয়েছে। গত ৭ই অক্টোবর বিকেলে উপজেলার নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত ৭ই অক্টোবর (বুধবার) বিকেলে গাবতলীর নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামের মৃত জামাত উল্লাহ প্রামানিকের ছেলে আব্দুল হামিদের বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে থাকে বাড়ীর পার্শ্ববর্তী মোহাম্মদ আলী (৪০) ও আরাফাতের (২০) নেতৃত্বে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। মাটি কাটতে বাধা দিলে ওই প্রতিপক্ষরা আব্দুল হামিদকে বেদমভাবে মারপিট করতে থাকে। এ সময় আব্দুল হামিদের মেয়ে মিতু আক্তার এগিয়ে এলে তাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে উক্ত আঘাত কপালে লেগে রক্তাক্ত জখম হয়। মিতু আক্তারের আর্তচিৎকারে তার মা মেরিনা খাতুন ছুটে এলে তাকেও কিলঘুষি ও লাথি মেরে বিবস্ত্র করা হয়। আহতদের মধ্যে স্বামী-স্ত্রী আব্দুল হামিদ ও মেরিনা খাতুন প্রাথমিক চিকিৎসা নিলেও তাদের মেয়ে মিতু আক্তারের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় আব্দুল হামিদ বাদী হয়ে বালুপাড়া গ্রামের মোহাম্মদ আলীকে প্রধান করে ৫জনকে অভিযুক্ত করে ৮ই অক্টোবর রাতে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ারকরুন: