শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

গাবতলীতে এ্যালকাহল পানে মাছ ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় হোমিও ডাক্তারের বিরুদ্ধে মামলা

গাবতলীতে এ্যালকাহল পানে মাছ ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় হোমিও ডাক্তারের বিরুদ্ধে মামলা

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলীতে বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য (মদ বা এ্যালকাহল) পানে শহিদুল ইসলাম (২৮) মাছ ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় থানায় ২জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মৃত শহিদুল ইসলামের স্ত্রী নুরজাহান বেগম বাদীনি হয়ে গত শনিবার রাতে মামলাটি দায়ের করা হয়। স্থানীয় গোলাবাড়ী বন্দরের বিউটি হোমিও হল এর মালিক ও বণিক সমিতির সাবেক সভাপতি ডাঃ বাহানুল আলম বাদল (৫৫) ও তার ছেলে আরাফাত রহমান (৩২)কে মামলার আসামী করা হয়েছে।

এর মধ্যে ডাঃ বাহানুল আলম বাদলকে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার দিনই পুলিশ আটক করলে পরে তাকে গ্রেফতার দেখিয়ে গতকাল রোববার জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ডাঃ বাহানুল আলম বাদল পূর্ব মহিষাবান গ্রামের মৃত হাফিজার রহমান খোকা’র ছেলে। মামলার ধারা দেয়া হয়েছে ৩০৪(ক)/১০৯ দন্ড বিধি, যার একটি ধারাতে অবহেলা বা অসাবধানতা জনিত মৃত্যু অপর ধারাতে মৃত্যুর প্ররোচনা।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে কথা বললে তিনি মামলা দায়ের ও ডাঃ বাহানুল আলম বাদলকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠানোর কথা স্বীকার করেছেন। উল্লেখ্য, উপজেলার পশ্চিম মহিষাবান মধ্যপাড়া গ্রামে গত ২৪এপ্রিল/২১ শনিবার রাত আনুমানিক ২টায় এই মৃত্যুর ঘটনা ঘটে। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য পানে মৃত শহিদুল ইসলাম পশ্চিম মহিষাবান মধ্যপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। অপর দিকে ময়না তদন্ত বা পুলিশকে লাশ না দেয়ার কারনে মৃত শহিদুল ইসলামের পরিবার প্রথমে জানিয়ে ছিলেন, বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য (মদ বা এ্যালকাহল) পানে নয়, হৃদ রোগে আক্রান্ত হয়ে শহিদুল ইসলাম মারা গেছে। আবার পরে অবহেলা বা অসাবধানতা জনিত মৃত্যু এবং মৃত্যুর প্ররোচনা’র অভিযোগ এনে তার স্ত্রী নুরজাহান বেগম বাদীনি হয়ে মামলাটি দায়ের করেন। শনিবার দাফনের প্রায় এক ঘন্টা আগে পুলিশ লাশ নিয়ে গেলেও ময়না তদন্ত শেষে ২৫ এপ্রিল রোববার বাদ যোহর তার নামাজে জানাজা’র পর দাফন সম্পন্ন করা হয়েছে।

শেয়ারকরুন: