মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

গাবতলীতে করোনা বিষয়ে জনসাধারণকে সচেতন করতে প্রতিদিন ছুটে চলছেন ইউএনও

গাবতলীতে করোনা বিষয়ে জনসাধারণকে সচেতন করতে প্রতিদিন ছুটে চলছেন ইউএনও

মুহাম্মাদ আবু মুসাঃ করোনা ভাইরাস বিষয়ে জনসাধারণকে সচেতন ও লকডাউন কঠোরভাবে পালন এবং সফল করতে বগুড়ার গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট মোছাঃ রওনক জাহান প্রতিদিনই সেনা সদস্য, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে উপজেলার বিভিন্ন হাট-বাজার, বন্দর ও জনসমগম হয় এমন এলাকা গুলোতে গিয়ে জনসাধারণকে সচেতন করে যাচ্ছেন।

আবার কিছু এলাকাতে আইন প্রয়োগ করে জরিমানা আদায়ের অর্থ সরকারের কোষাগারে জমা করছেন।

উদ্দ্যেশ আইন প্রয়োগ করে জরিমানা আদায় করা নয়। জনসাধারণকে সচেতন ও লকডাউন কঠোরভাবে পালন এবং সফল করায় মুল কারন। এর ধারা বাহিকতায় ৭ জুলাই বুধবার তিনি (রওনক) উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীর হাটসহ আরো কয়েকটি স্থানে গিয়ে জনসাধারণকে সচেতন করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট মোছাঃ রওনক জাহান এর সাথে কথা বললে তিনি জানান, দেশে করোনা ভাইরাস বেড়েই চলছে, তাই আইন প্রয়োগ করে নয়, বা শুধু সরকারী কর্মকর্তারা নয়, প্রতিটি মানুষের আরো সচেতন হতে হবে।

শেয়ারকরুন: