বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

গাবতলীতে কলেজ ছাত্রী অপহরণ মামলায় একজন গ্রেফতার

গাবতলীতে কলেজ ছাত্রী অপহরণ মামলায় একজন গ্রেফতার

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় রায়হান ইসলাম (২২)নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত রায়হানকে ১৯ অক্টোবর সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার মহিষাবান ইউনিয়নের মহিষাবান মন্ডলপাড়া গ্রামের জনৈক আনিছার রহমানের কলেজ পড়–য়া মেয়েকে একই ইউনিয়নের মহিষাবান পশ্চিমপাড়া গ্রামের আঃ কাদের লাউদার ছেলে রায়হান ইসলাম কলেজে যাওয়া-আসার পথে প্রেম নিবেদন ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। রাজী না হওয়ায় গত ৩ অক্টোবর রায়হান ও তার একজন সহযোগী ওই কলেজ পড়–য়া ছাত্রীকে বাড়ীর সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা খেজুরতলা থেকে তাকে উদ্ধার করে। পরে রায়হান ও সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় গত ৩ অক্টোবরই কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে রায়হানকে অভিযুক্ত গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতেই গত রবিবার রায়হানকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত রায়হানকে গতকাল জেল হাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানার ওসি নুরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় অপহরণ মামলা হয়েছে। অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে রায়হান ও কলেজ ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

শেয়ারকরুন: