বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

গাবতলীতে কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে ৭০জনের নামে অভিযোগ

গাবতলীতে কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে ৭০জনের নামে অভিযোগ

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৭০জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ১০ ডিসেম্বর রবিবার অভিযোগটি দায়ের করেন আহত আ’লীগ নেতা জোব্বার আলীর স্ত্রী কল্পনা আকতার।
অভিযোগসূত্রে জানা গেছে, ৩০জানুয়ারী গাবতলী পৌরসভা নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে গত ৮ই জানুয়ারী রাত ৮টায় ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানী রতনের সমর্থক ৭নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি আবুল সোনার ও রাসেল পাইকার নামের জনৈক এক ব্যক্তি দাঁড়াইল বাজার হতে তরফমেরু গ্রামে বাড়ী ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধারালো অস্ত্রে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম প্রতিপক্ষরা। আশঙ্কাজনক অবস্থায় আবুল ও রাসেলকে গাবতলী হাসপাতালে ভর্তি করানো হয়। ওইদিন রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন আবুল ও রাসেলকে হাসপাতালে দেখতে যাবার পথে প্রতিপক্ষের হামলা ও মারপিটের শিকার হন কাউন্সিলর প্রার্থী রতনের সমর্থক ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আঃ জোব্বার ও প্রতিবেশি মানিক, লুৎফর ও শহীদুল। এ ঘটনায় আহত আঃ জোব্বারের স্ত্রী কল্পনা আকতার বাদী হয়ে গত ১০ই জানুয়ারী কাউন্সিলর প্রার্থী সোহেল রানাসহ ৭০জনের নাম উল্লেখ করে এবং ১০/১৫জন অজ্ঞাত বলে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে এলাকায় শান্তি ফিরিয়ে আন্তে ১০ ডিসেম্বর রবিবার বিকেলে দাঁড়াইল বাজারে ইউএনও রওনক জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা আক্তার, উপজেলা নির্বাচন অফিসার রুহুল আমীন ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে দুই কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানী রতন ও সোহেল রানা’র মধ্যে সৃষ্ট বিবাদের সমঝোতা করা হয়েছে।

শেয়ারকরুন: