রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে ৭০জনের নামে অভিযোগ

গাবতলীতে কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে ৭০জনের নামে অভিযোগ

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৭০জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ১০ ডিসেম্বর রবিবার অভিযোগটি দায়ের করেন আহত আ’লীগ নেতা জোব্বার আলীর স্ত্রী কল্পনা আকতার।
অভিযোগসূত্রে জানা গেছে, ৩০জানুয়ারী গাবতলী পৌরসভা নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে গত ৮ই জানুয়ারী রাত ৮টায় ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানী রতনের সমর্থক ৭নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি আবুল সোনার ও রাসেল পাইকার নামের জনৈক এক ব্যক্তি দাঁড়াইল বাজার হতে তরফমেরু গ্রামে বাড়ী ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধারালো অস্ত্রে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম প্রতিপক্ষরা। আশঙ্কাজনক অবস্থায় আবুল ও রাসেলকে গাবতলী হাসপাতালে ভর্তি করানো হয়। ওইদিন রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন আবুল ও রাসেলকে হাসপাতালে দেখতে যাবার পথে প্রতিপক্ষের হামলা ও মারপিটের শিকার হন কাউন্সিলর প্রার্থী রতনের সমর্থক ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আঃ জোব্বার ও প্রতিবেশি মানিক, লুৎফর ও শহীদুল। এ ঘটনায় আহত আঃ জোব্বারের স্ত্রী কল্পনা আকতার বাদী হয়ে গত ১০ই জানুয়ারী কাউন্সিলর প্রার্থী সোহেল রানাসহ ৭০জনের নাম উল্লেখ করে এবং ১০/১৫জন অজ্ঞাত বলে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে এলাকায় শান্তি ফিরিয়ে আন্তে ১০ ডিসেম্বর রবিবার বিকেলে দাঁড়াইল বাজারে ইউএনও রওনক জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা আক্তার, উপজেলা নির্বাচন অফিসার রুহুল আমীন ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে দুই কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানী রতন ও সোহেল রানা’র মধ্যে সৃষ্ট বিবাদের সমঝোতা করা হয়েছে।

শেয়ারকরুন: