সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে গোয়ালঘর আগুনে পুড়িয়ে দিলো প্রতিপক্ষরা

গাবতলীতে গোয়ালঘর আগুনে পুড়িয়ে দিলো প্রতিপক্ষরা

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে বসতবাড়ীর সীমানা প্রাচীরকে কেন্দ্র করে শত্রুতার জেরে গোয়ালঘরসহ গোয়ালঘরে রাখা বিভিন্ন মালামাল আগুনে ভষ্মিভুত করেছে প্রতিপক্ষরা।

গত ২৪শে জুলাই রাত সাড়ে ৮টায় উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলাসূত্রে জানা গেছে, গত ২২শে জুলাই সকালে গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়িয়া গ্রামের মৃত আসাতুল্লা প্রামানিকের ছেলে নুরুন্নবী প্রামানিকের বসতবাড়ীর সীমানা প্রাচীর ভেঙে ফেলার চেষ্টা করে প্রতিপক্ষরা। এ সময় নুরুন্নবী প্রামানিকের
স্ত্রী নুরজাহান বেগম বাধা দিলে লাঠি দিয়ে বেদমভাবে মারপিট করা হয়।

গুরুতর আহত নুরজাহান বেগমকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় নুরুন্নবী প্রামানিক বাদী হয়ে একই গ্রামের আঃ সালাম, লুৎফর রহমান প্রাং, রাসেল প্রাং ও রাশেদ প্রাং-কে অভিযুক্ত করে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে থানার এ.এস.আই আমিনুল হক ২৪শে জুলাই ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে চরমভাবে ক্ষুব্ধ হয়ে উঠে ওই প্রতিপক্ষরা।

এরই এক পর্যায়ে ২৪শে জুলাই রাত সাড়ে ৮টায় ওই প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিতভাবে মামলার বাদী নুরুন্নবী প্রামানিকের গোয়ালঘরে আগুন লাগিয়ে দেয়।

এতে গোয়ালঘরসহ গোয়ালঘরে রাখা ১লাখ ২০হাজার মূল্যের গরুর খাদ্য, কাঠ খড়ি ও অন্যান্য মালামাল আগুনে পুড়িয়ে ভষ্মিভুত হয়। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী থানার এ.এস.আই আমিনুল হক স্থানীয় সাংবাদিকদের জানান, তিনি নুরুন্নবী প্রামানিকের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়েছিলেন। কিন্তু ঘটনাস্থল থেকে আসার পরেই রাতে নুরুন্নবী প্রামানিকের গোয়ালঘরে আগুন লাগানো হয়।

শেয়ারকরুন: