রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে চাঁদা না পেয়ে শিক্ষককে ছুড়িকাঘাত

গাবতলীতে চাঁদা না পেয়ে শিক্ষককে ছুড়িকাঘাত

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে চাঁদা না পেয়ে শিক্ষককে ছুড়িকাঘাতে গুরুত্বর জখম করেছে এক সন্ত্রাসী। ১৫ ফেব্রুয়ারী সোমবার উপজেলার দুর্গাহাটা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গাবতলী উপজেলার দুর্গাহাটা উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন ইংরেজী শিক্ষক আহসান হাবিবের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছিল দুর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামের শোকমান সাকিদারের ছেলে সন্ত্রাসী আল আমিন (২২)। এই চাঁদার টাকা না পেয়ে সোমবার বেলা সোয়া ১২টার সময় টিউশন শেষে মোটর সাইকেল নিয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে দূর্গাহাটা ইউপির সামনে ওই শিক্ষকের পথরোধ করে সন্ত্রাসী আল আমিন তাকে উপর্যুপরী ছুড়িকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় শিক্ষক আহসানকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেছে। আহত শিক্ষক হাতিবান্ধা দক্ষিণপাড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় লোকজন সন্ত্রাসী আল আমিনকে ধাওয়া করলে সে পালিয়ে গেলেও তার সহযোগী জাহাঙ্গীর (২২)কে মোটর সাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা প্রস্তুতি চলছিল। এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ারকরুন: