রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

গাবতলীতে ছাত্রদল নেতা রাশেদুলের সিএনজি পরিবহনে আগুন

গাবতলীতে ছাত্রদল নেতা রাশেদুলের সিএনজি পরিবহনে আগুন

আল আমিন মন্ডলঃ বগুড়ার গাবতলী রামেশ্বরপুর ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব সদ্য কারামুক্ত রাশেদুল ইসলাম রাশেদের বসত বাড়ীতে রাতে অন্ধকারে সিএনজি পরিবহনে আগুন লাগিয়ে ব্যাপক ক্ষতিসাধন করেছে দৃবৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাঁতে রামেশ্বরপুরের পাঁচকাতুলী (নয়াপাড়া) গ্রামে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্র জানায়, রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী গ্রামের মোজাহার আলীর পুত্র ছাত্রদল নেতা সিএনজি চালক রাশেদুল সারা দিন ভাড়া চালাইয়ে রাতে বসতবাড়ী সামনে সিএনজি ত্রিপল দিয়ে ঢেকে রেখে ঘুমিয়ে পড়ে। ঔইদিন রাত অনুমানিক ১১টা ৫০মিনিটে সময় তার সিএনজি পরিবহনে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়। এরপর আগুনের লেলিহার শিখার শব্দ শুনে রাশেদুল চিৎকার করলে গ্রামবাসী এসে আগুন নিভাইতে সক্ষম হয়। রাশেদুলের ধারনা ঔইদিন রাত্রিতে কে বা কাহারা প্রতিহিংসা বশতঃ উক্ত স্থানে তাহার সিএনজিতে আগুন লাগিয়ে দেয়। এতে করে তার প্রায় ২ লক্ষ ৮০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারকরুন: