সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ

গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া গাবতলীতে জমি বিক্রির কথা বলে ১লাখ ১২হাজার বায়না’র টাকা আত্মসাতের অভিযোগ এনে গাবতলী মডেল থানা ও ইউএনও’র বরাবরে পৃথকভাবে লিখিত অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, গাবতলীর নাড়–য়ামালা ইউনিয়নের চককাতুলী গ্রামের মৃত শাহেবুল্লাহ ফকিরের ছেলে (৫৮) ওয়ারীশমূলে প্রাপ্ত ৫শতক বাড়ীর জমি বিক্রি করার কথা বলে একই গ্রামের মৃত ধলু প্রামনিকের ছেলে টুকু প্রামানিক (৬০) এর কাছ থেকে চলতি বছরের ১০ই জানুয়ারীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে চুক্তিবদ্ধ আড়াই লাখ টাকার মধ্যে ১লাখ ১২হাজার টাকা বায়না নেয়। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও জমিটি দলিল করে দিতে জমির মালিক নানা তালবাহানা করে। পরবর্তীতে জমির মালিক আঃ খালেক বাবলু জমিটি অন্যত্র বিক্রি করে। এ ঘটনায় টুকু প্রামানিক বায়নার টাকা ফেরত না পেয়ে প্রতারনার অভিযোগ এনে গাবতলী মডেল থানা ও ইউএনও’র বরাবরে পৃথকভাবে লিখিত অভিযোগ করে।

শেয়ারকরুন: