শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১৮ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার

গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলীতে পুকুর থেকে মমতাজ বেগম পান্নু (৩২) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশের সুরুত হাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

১৫ সেপ্টেম্বর বুধবার উপজেলার কাগইল ইউনিয়নের দড়িপাড়া গ্রামের জনৈক আবু সাঈদ এর পুকুর থেকে ওই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার কাগইল ইউনিয়নের তেলকুপি গ্রামের মোহাম্মাদ আলীর কন্যা মমতাজ বেগম পান্নু (স্বামী পরিত্যাক্তা)  ১২সেপ্টেম্বর রোববার সন্ধ্যার আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজ করে তাকে না পাওয়ায় পিতা মোহাম্মাদ আলী বাদী হয়ে  ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার গাবতলী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। এ দিকে নিখোঁজ হওয়ার ৩দিন পর১৫ সেপ্টেম্বর বুধবার সকালে বিদ্যুৎ অফিসের লোকজন ওই এলাকায় কাজ করতে গেলে জনৈক আবু সাঈদ এর পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজনকে জানায়। পরে স্থানীয় লোকজন থানায় সংবাদ দিলে থানার এসআই শামীম আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া থানার এসআই শামীম আহম্মেদ এর সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার আমজাদ হোসেনসহ এলাকার লোকজনের সাথে কথা বললে তাঁরা জানান, মমতাজ বেগম পান্নু’র মৃগীর রোগ ছিল। এ ছাড়া মমতাজ বেগম পান্নু গত ৩দিন আগে নিখোঁজ হয়। তাঁদের ধারনা মৃগীর রোগের কারনে যে কোন সময় ওই পুকুরে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেছে।

শেয়ারকরুন: