সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে থানায় মামলা \ মুল নায়ক গ্রেফতার

গাবতলীতে পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে থানায় মামলা \ মুল নায়ক গ্রেফতার

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে কলেজ ছাত্র মাশুক আহম্মেদ প্রত্যয় (১৭) এর পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা।

এ ছাড়া তার মোটর সাইকেল ভাংচুর করে ৫৫হাজার টাকার ক্ষতি সাধন ও নগদ ১০হাজার টাকা এবং ২২হাজার মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে। স্থানীয় লোকজন আহত প্রত্যয়কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিলে এখনো সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২০এপ্রিল/২১ সকাল আনুমানিক ১০টায় উপজেলার দুর্গাহাটা ফাযিল মাদ্রাসার সন্নিকটে এ ঘটনা ঘটলে ২৬ এপ্রিল সোমবার আহত প্রত্যয়ের মা দুলালী বেগম বাদীনি হয়ে থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়ের হওয়ার সাথে সাথে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শামীম আহম্মেদ, এসআই ইফতেখায়রুল ইসলাম, এএসআই মোস্তাকিম, কাজেম ও আমিনুর সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে ঘটনার মুল নায়ক সাফায়েত হোসেন পাপ্পু মিয়া (২৫)কে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়ে দেন। গ্রেফতারকৃত পাপ্পু নিজ দুর্গাহাটা গ্রামের দেলোয়ার হোসেন প্রামানিক দলু’র ছেলে। এ ছাড়া সে (পাপ্পু) স্থানীয় তোজাম হত্যা মামলারও আসামী বলে জানা গেছে। আহত কলেজ ছাত্র মাশুক আহম্মেদ প্রত্যয় পাশর্^বতী গড়েরবাড়ি গ্রামের স্কুল শিক্ষক মিনারুল ইসলামের ছেলে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে কথা বললে তিনি মামলা দায়ের ও মুল নায়ক পাপ্পুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ারকরুন: