রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

গাবতলীতে পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে থানায় মামলা \ মুল নায়ক গ্রেফতার

গাবতলীতে পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে থানায় মামলা \ মুল নায়ক গ্রেফতার

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে কলেজ ছাত্র মাশুক আহম্মেদ প্রত্যয় (১৭) এর পথরোথ করে হত্যার উদ্দেশ্যে মারপিটে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা।

এ ছাড়া তার মোটর সাইকেল ভাংচুর করে ৫৫হাজার টাকার ক্ষতি সাধন ও নগদ ১০হাজার টাকা এবং ২২হাজার মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে। স্থানীয় লোকজন আহত প্রত্যয়কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিলে এখনো সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২০এপ্রিল/২১ সকাল আনুমানিক ১০টায় উপজেলার দুর্গাহাটা ফাযিল মাদ্রাসার সন্নিকটে এ ঘটনা ঘটলে ২৬ এপ্রিল সোমবার আহত প্রত্যয়ের মা দুলালী বেগম বাদীনি হয়ে থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়ের হওয়ার সাথে সাথে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শামীম আহম্মেদ, এসআই ইফতেখায়রুল ইসলাম, এএসআই মোস্তাকিম, কাজেম ও আমিনুর সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে ঘটনার মুল নায়ক সাফায়েত হোসেন পাপ্পু মিয়া (২৫)কে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়ে দেন। গ্রেফতারকৃত পাপ্পু নিজ দুর্গাহাটা গ্রামের দেলোয়ার হোসেন প্রামানিক দলু’র ছেলে। এ ছাড়া সে (পাপ্পু) স্থানীয় তোজাম হত্যা মামলারও আসামী বলে জানা গেছে। আহত কলেজ ছাত্র মাশুক আহম্মেদ প্রত্যয় পাশর্^বতী গড়েরবাড়ি গ্রামের স্কুল শিক্ষক মিনারুল ইসলামের ছেলে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে কথা বললে তিনি মামলা দায়ের ও মুল নায়ক পাপ্পুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ারকরুন: