সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুলেল তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন নব-গঠিত কেন্দ্রীয় কৃষকদলের নেতৃবৃন্দ ধ্বংসের শেষ ধাপে ঐতিহ্যবাহী তুষভান্ডার জমিদার বাড়ী বগুড়ায় দেড় কেজি গাজা ও চাপাতি সহ গ্রেফতারঃ ১ সোনাতলায় হাইস্কুল মাঠে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কামালেরপাড়া একাদশের কাছে বিশুরপাড়া গ্রাম উন্নয়ন সংস্থা ২-১ গোলে পরাজিত

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন জখম

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন জখম

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন গুরুতর জখম হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগসূত্রে জানা গেছে, গাবতলীর পাড়কাকড়া ময়নাতলা গ্রামের শরীফ উদ্দিনের ছেলে রাঙ্গা মিয়ার সঙ্গে একই গ্রামের কতিপয় লোকজনের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঐ প্রতিপক্ষরা ৪ জুন শুক্রবার দুপুরে রাঙ্গা মিয়ার বসতবাড়ির উঠানে গিয়ে ঝগড়াঝাটি ও গালিগালাজ শুরু করে।

এতে নিষেধ করলে রাঙ্গা মিয়াকে এলোপাতারিভাবে মারপিট করে ফোলা জখম করে। এ সময় রাঙ্গা মিয়ার ছোটভাই রেজাউল ইসলাম (২৭) ও মা আঙ্গুর বেগম এগিয়ে এলে তাদেরকেও মারপিট ও শ্লীনতাহানী করা হয়। এ ঘটনায় রাঙ্গা মিয়া বাদী হয়ে একই গ্রামের সৈকত, সালাম, দুলু ফকির, ঠান্ডা, মান্না, রাশেদ ও সজলকে অভিযুক্ত করে ৪ই জুন গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

শেয়ারকরুন: