রবিবার, ২৫ Jul ২০২১, ১২:৪০ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

গাবতলীতে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে ৩সন্তানের জননী

গাবতলীতে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে ৩সন্তানের জননী

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে পরকীয়া প্রেমের সূত্র ধরে ৩সন্তানের জননী বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের উনচুরখী দক্ষিণ সাইরপাড়া গ্রামে।
জানাগেছে, পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের উনচুরখী দক্ষিণ সাইরপাড়া গ্রামের রেজাউলের অবিবাহিত ছেলে বিভা রহমান (২৫) বিয়ের প্রলোভন দিয়ে প্রায় দু’বছর পূর্বে থেকে একই গ্রামের ফজলু মিয়া স্ত্রী ৩সন্তানের জননী বেলজিয়াম বেগম (২৭) এর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন আগে থেকে তাদের পরকীয়া প্রেমের ঘটনাটি জানাজানি হলে স্বামী-স্ত্রীর মধ্যে একাধিকবার ঝগড়া-বিবাদ হয়। স্থানীয়রা বিষয়টি মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন। শেষ পর্যন্ত মিমাংসা না হওয়ায় ৪ জুলাই রবিবার বেলজিয়াম বেগম তার স্বামী ফজলুকে খোলা তালাক দিয়ে পরকীয়া প্রেমিক বিভার বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান নিয়েছেন। ভিকটিম বেলজিয়াম বেগম জানান, বিভার সঙ্গে তার ২ বছরের প্রেমের সম্পর্ক। বিভা বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দিয়ে তার নিকট থেকে নগদ অর্থ আদায় করতো ও শারিরীক সম্পর্ক গড়তে বাধ্য করতেন। কিন্ত যখন বেলজিয়াম বিয়ের করার কথা বলে তখন বিভা তাকে বিয়ে করতে অস্বীকার করেন। তখন বেলজিয়াম বিয়ের দাবিতে তার বাড়িতে আসলে বিভা, তার মা ও পরিবাবের সদস্যরা তাকে মারধর করেন এবং টানা হেঁচড়া করে বাড়ি থেকে বের করে দেন। পরবর্তীতে বেলজিয়াম আবার বিয়ের দাবী নিয়ে প্রেমিক বিভার বাড়ীতে অবস্থান করছেন। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে। বর্তমানে বিভা ও তার পরিবার বাড়ি থেকে পলাতক রয়েছে। বেলজিয়াম বেগম এখন সুবিচারের জন্য স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে থানার ওসি জিয়া লতিফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, বিষয়টি আমার জানা নেই।

শেয়ারকরুন: