সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ

গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ

মোঃ আমিনুর ইসলামঃ বগুড়ার গাবতলীতে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় থানায় ৩ জনের নামে লিখিত অভিযোগ করা হয়েছে।

জানাগেছে উপজেলার নেপালতলী ইউনিয়নের জাতহলিদা গ্রামের জনৈক এক ব্যাক্তির দশম শ্রেনীতে পড়–য়া মেয়েকে জাতহলিদা গ্রামের রফিকুল ইসলামের ছেলে বখাটে বিকাশ (২০) রাস্তায় চলাফেরা অবস্থায় মাঝে মধ্য বিভিন্ন ধনের কু-প্রস্তাব দিয়ে ইভটিজিং করতো।

বিষয়টি বখাটে বিকাশের অভিভাবকদের জানালে সে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। ৪ আগষ্ট বুধবার দুপুর ২ টায় বখাটে বিকাশ তার কয়েকজন সঙ্গী নিয়ে ঐ স্কুল ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে টানা হেচরা করে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে এসময় ওই স্কুল ছাত্রী চিৎকার দেয়।

এসময় ঐ ছাত্রীর দাদী এসে বখাটেদের বাধা দিলে তাকে বখাটেরা কাঠের লাঠি দিয়ে আঘাত করে আহত করে। এছাড়াও ওই বখাটেরা গালিগারাজ, ভয়ভীতি দেখিয়ে হুমকি দিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এঘটনায় থানায় ঐ ছাত্রীর পিতা বাদী হয়ে বখাটে বিকাশসহ রফিকুল ইসলাম ও এমদাদুল হকের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ প্রাপ্তির বিষয়টি থানার ডিউটি অফিসার এএসআই জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

শেয়ারকরুন: