বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

গাবতলীতে স্বামীর বাড়ীতে জোরপূর্বক ডির্ভোসি স্ত্রী’র অবস্থান ॥ বিপাকে পরিবার

গাবতলীতে স্বামীর বাড়ীতে জোরপূর্বক ডির্ভোসি স্ত্রী’র অবস্থান ॥ বিপাকে পরিবার

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে স্বামীর বাড়ীতে জোরপূর্বক ডির্ভোসি স্ত্রী অবস্থান নেওয়ায় বিপাকে পড়েছে সনাতন ধর্মাম্বলী (হিন্দু) সম্প্রদায়ের একটি পরিবার। বিবাহের ৩বছরের মাথায় স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় ৩’শ টাকার স্ট্যাম্পে এফিডেভিট এর মাধ্যমে বিবাহ বিচ্ছেদের ঘোষনা দেন ভুক্তভোগী স্বামী।
জানা গেছে, গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের সুলতানপুর ঠাকুর বাড়ী গ্রামের অনন্ত কুমার চক্রবর্তীর ছেলে কৌশিক চক্রবর্তী বিগত তিন বছর আগে দিনাজপুর জেলার সদর উপজেলার মহারাজপুর বালাপাড়া গ্রামের বিজন বসাক এর মেয়ে বিউটি বসাককে হিন্দু শাস্ত্র মতে বিয়ে করে। ৩বছরের দাম্পত্য জীবনে একটি পূত্র সন্তান জন্ম গ্রহণ করে। যার বয়স ২বছর। ঘর সংসার করাকালে বিউটি বসাক অন্যের সঙ্গে মোবাইল ফোনে প্রেমালাপ করতে থাকে। এতে স্বামী কৌশিক চক্রবর্তী বাধা নিষেধ করলে স্ত্রী বিউটি বসাক ক্ষিপ্ত হয়ে একাধিকবার শারীরিক ও মানসিকভাবে নির্যাতনসহ বিভিন্ন মুল্যবান জিনিষপত্র ভাংচুর করে সংসাবে প্রচন্ড অশান্তির সৃষ্টি করে আসছিল। স্ত্রীর নির্যাতন সইতে না পেরে ভবিষৎ জীবনের চিন্তা করে পথ ভ্রষ্ট স্ত্রী বিউটি বসাককে গোত্র অনুযায়ী পৃথকভাবে রাখার সিদ্ধান্ত নিয়ে দাম্পত্য সম্পর্ক ছিন্ন করে। গত ১৮ অক্টোবর ২০২০ইং তারিখে জেলা বগুড়ার নোটারী পাবলিক কার্যালয়ে হাজির হয়ে তাদের ভরন পোষন প্রদানের নিমিত্তে এফিডেভিট মূলে ঘোষনা প্রদান করেন। কিন্তু তারপরও বিউটি বসাক গত ২৯অক্টোবর ২০২০ইং সন্ধ্যায় তার মাসহ বাড়ীতে এসে স্ত্রীর অধিকার পাওয়ার জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে চলে যায়। এ ঘটনায় ৩১ অক্টোবর ২০২০ইং কৌশিক চক্রবর্তী গাবতলী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং- ১১৯৯। এরপর আবারও গত ৯ডিসেম্বর ২০২০ইং তারিখে বিউটি বসাক স্থানীয় ৩০/৪০জন ভাড়াটিয়া সন্ত্রাসী লোকজন নিয়ে কৌশিক চক্রবর্তী বাড়ীতে হামলা করে এবং তাদের সহযোগিতায় বাড়ীতে অধিকার আদায়ের জন্য জোরপূর্বক ঘরে ঢুকে অবস্থান নেয়। বিউটি বসাককে বাড়ী থেকে বেরিয়ে সে আত্মহত্যা ও পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হুমকি-ধামকি প্রদান করছে। এ ঘটনায় কৌশিক আহম্মেদ বাদী হয়ে গাবতলী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে থানার ওসি নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ারকরুন: