শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

গাবতলীতে স্বামী-স্ত্রীকে কোদাল ও রডের আঘাতে কুপিয়ে জখম

গাবতলীতে স্বামী-স্ত্রীকে কোদাল ও রডের আঘাতে কুপিয়ে জখম

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে জমিজমার বিরোধের জের ধরে স্বামী-স্ত্রীকে কোদাল ও রডের আঘাতে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। তারা এখন আশঙ্কাজনক অবস্থায় গাবতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  ১৭ফেব্রুয়ারী বুুুুুধবার বেলা ১১টায় উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়িয়া মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
জানা গেছে, উল্লেখিত জামিরবাড়িয়া মধ্যপাড়া গ্রামের মৃত বুলু মন্ডলের ছেলে আব্দুস সামাদ ১৭ফেব্রুয়ারী সকালে তার পৈত্রিক মাঠের জমিতে গেলে আগে থেকে ওঁত পেতে থাকা প্রতিপক্ষরা বিভিন্ন ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। হামলাকারীরা এ সময় আব্দুস সামাদকে লোহার রড দিয়ে এলোপাতারী মারপিট করে রক্তাক্ত জখম করে। এ সময় স্ত্রী গোলাপী বেগম স্বামী আব্দুস সামাদকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও কোদাল দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করে এবং বাম হাত ভেঙে দেয়। পরে আঃ সামাদের ছোটভাই এগিয়ে এলে তাকেও জখম করে ও গোলাপীকে শ্লীতাহানি করে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করে গাবতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। এ ঘটনায় আঃ সামাদ ঘটনার রাতে বাদী হয়ে জামিরবাড়িয়া মধ্যপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমান, বাবু মন্ডল, আনিছুর রহমান, সোহাগ, জহুরা বেগম ও জুয়েল মন্ডলের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী থানার এস আই আলহাজ্ব বলেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ারকরুন: