শনিবার, ২৪ Jul ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ

গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ

ষ্টাফ  রিপোর্টারঃ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বগুড়ার গাবতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন, ইউএনও মোছাঃ রওনক জাহান এবং পিআইও রাশেদুল ইসলাম প্রদত্ত ২৯ জুন মঙ্গলবার উপজেলার ২০নং সরধনকুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও জেলা সভাপতি, গাবতলী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এবং দৈনিক বগুড়া ও ভোরের কাগজের সাংবাদিক মুহাম্মাদ আবু মুসা উপস্থিত থেকে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা ডাঃ শাহাদত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল ইসলাম, সহকারী শিক্ষক হুমায়ন কবীর, সোনারায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, স্থানীয় মুঞ্জুরুল হক তারা প্রমূখ।

শিশু খাদ্যের মধ্যে ছিল ডিম, ফ্রেশ কোম্পানীর প্যাকেট করা গুড়া দুধ, চিনি ও সুজি। অল্প কিছু শিশু শিক্ষার্থী এই খাদ্য পেলেও শিক্ষার্থী এবং অভিভাবকরা সংশ্লিষ্ঠদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। করোনা’র কারনে শুধু ২/৩জন শিক্ষার্থীকে ডেকে তাদের হাতে এই খাদ্য তুলে দেয়া হলেও বাকী গুলো শিক্ষার্থীর অভিভাবকদের হাতে দেয়া হয়।

শেয়ারকরুন: