সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

গাবতলীর সোনারায় ইউনিয়নের সাবেকপাড়ায় ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ প্রদান

গাবতলীর সোনারায় ইউনিয়নের সাবেকপাড়ায় ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ প্রদান

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়া গাবতলীর সোনারায় ইউনিয়নের সাবেকপাড়া গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের বাড়িতে গত ২৭মার্চ/২১ অগ্নিকান্ডের ঘটনায় তার ৪বছরের ছেলে রাফি পুড়ে মারা যায় এবং বাড়ি-ঘর ও আসবাবপত্র পুড়ে যায় । এ ছাড়া আরো কয়েক জনের ঘড় ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায় ।

৩০ মার্চ মঙ্গলবার ওই বাড়িতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে পরিদর্শনে যান বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। তিনি (রবিন) ক্ষতিগ্রস্থ পরিবারকে শান্তনা দিয়ে নগদ ১০হাজার টাকা ও ৪বান্ডিল ঢেউ টিন প্রদান করেন । এ ছাড়া আগামীতে উপজেলা পরিষদ এর বরাদ্দ থেকে পাকা ঘর নির্মাণ করে দেয়ার আশ্বাস দিয়েছেন ।

শেয়ারকরুন: