বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

গাবতলী থানা পুকুরে পোনা মাছ অবমুক্ত করলেন ওসি লতিফুল

গাবতলী থানা পুকুরে পোনা মাছ অবমুক্ত করলেন ওসি লতিফুল

মুহাম্মাদ আবু মুসাঃ ১১ জুলাই রোববার বগুড়ার গাবতলী মডেল থানা পুকুরে উন্নত মানের পোনা মাছ অবমুক্ত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন থানার এসআই রাজিব আলী, সুব্রত কুমার, এএসআই রোজিনা আকতারসহ অন্যান্য পুলিশ সদস্য।

পোনা মাছ অবমুক্তকালে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, ভাত ও মাছ আমাদের প্রধান খাদ্য। দেশে খাদ্য স্বয়ং সম্পূর্ন রাখতে এবং সোনার বাংলা গড়তে দেশীয় মাছ বেশী বেশী উৎপাদন করতে হবে। আর এই দায়িত্ব আমাদের প্রতিটি নাগরিকের।

তিনি আরো বলেন, এই সরকারী পুকুরের মাছ আমাদের সম্পদ, তাই এই সম্পদ রক্ষা করাও সকলের নৈতিক দায়িত্ব। দায়িত্ববোধ থেকে আজ পোনা মাছ অবমুক্ত করা হলো।

শেয়ারকরুন: