সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে

গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে

আমিনুর ইসলামঃ বগুড়ার গাবতলীতে চুরি হওয়া স্বর্নালংকার উদ্ধার ও চুরির সাথে জড়িত মামলার এজাহার নামীয় আসামী সাদেকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। থানা সুত্রে জানাগেছে, গাবতলী উপজেলার কাগইল বাজারে অবস্থিত আমিন জুয়েলার্স এর মালিক এনামুল হক মামলার বাদী এজাহারে উল্লেখ করেছেন, প্রতিদিনের ন্যায় বেচাকেনা করে ১৬ জুলাই রাত ৮ টায় জুয়েলার্স বন্ধ করে বাড়িতে চলে যায়। পরদিন সকালের এসে দোকান খুলে দেখতে পায় দোকান ঘরের উপরে টিনের চালাকেটে চোরেরা ভেতরে প্রবেশ করে আলমারি ভেঙ্গে বিভিন্ন প্রকার ১২ ভরি স্বর্নালংকার চুরি করে নিয়ে গেছে।

এঘটনায় ১ আগষ্ট থানায় ২ জনের নামে মামলা দায়ের করেন। গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা এস আই শামীম আহম্মেদ, সঙ্গীয় এস আই ইফতেখায়রুল ইসলাম, আলহাজ উদ্দীন, এএসআই কাজেম আলী, রেজেক আলী, মিলন মিয়াসহ অন্যান্য ফোর্স কাগইল এলাকায় অভিযান চালিয়ে এজাহার ভুক্ত আসামী বুজরুক কাগইল গ্রামের সাহিদুল ইসলামের ছেলে সাদেকুল ইসলামকে গ্রেফতার করে।

পুলিশ তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে জুয়েলার্সে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ২ আগষ্ট সোমবার আসামী সাদেকুল ইসলামকে নিয়ে তার দেয়া তথ্য মোতাবেক চুরি করা স্বর্নালংকার বাড়ির পাশে পুকুর পাড়ে একটি কড়ই গ্রাছের নিচে কাঁদা মাটির নিচে লুকানো পলিথিনে মোড়ানো অবস্থায় স্বর্নালংকার উদ্ধার করে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে ২৯ জুন মঙ্গলবার বিকেলে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের সুখানপুকুর রেলষ্ট্রেশন এলাকায় একটি পাট গুদাম ঘর থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমান বিদেশী মদের চালানের মুল হোতা আবু সাঈদ (৩২)কে পুলিশ গ্রেফতার করেছে। তারবাড়ি বগুড়া সদর থানার জলেশ্বরীতলা নুর মসজিদ বাই লেনের বাসিন্দা মোঃ রেজাউল করিমের ছেলে।

ঢাকা-মেট্রো-ন-১৭-৬৬৫১ নং একটি পিকাপ ভ্যানগাড়ীতে সাদা বস্তার মধ্য বিদেশী মদ পাসপোর্ট, রেড লেভেল, ভ্যাট ৬৯, বেলজিয়াম বাংলাসহ বিভিন্ন প্রকার ৩০ কার্টুন বিদেশী মদ উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল কুদ্দুস জানান, সুখানপুকুর এলাকায় সরকারি গুদাম ভাড়া নিয়ে আবু সাঈদ দীর্ঘদিন ধরে দেশি বিদেশীসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতার এড়াতে আবু সাঈদ পালিয়ে বেড়াচ্ছিল।

১ আগষ্ট দিবাগত রাতে অভিযান চালিয়ে বগুড়া শহরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
২ আগষ্ট সোমবার তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
হাইওয়ে সড়ক থেকে ট্রাকভর্তি ১৬ লাখ টাকা মুল্যের কোরবানীর ২১টি ষাঁড় গরুসহ ডাকাতির সাথে জড়িত গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের সাবাশপুর গ্রামের লার মিয়া প্রাং এর ছেলে মোমিনুল ইসলাম (৩৫) পুলিশ গ্রেফতার করেছে ১৬ লাখ টাকা মুল্যের ২১টি কোরবানীর দেশিয় ষাঁড় গরু ভর্তি একটি ট্রাক চট্টগ্রামে যাওয়ার পথে
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা দুর্গাপুর এলাকায় হাইওয়ে সড়কে পৌঁছামাত্র ১০জনের একদল ডাকাত, অন্য একটি ট্রাক সামনে বেরিকেট দিয়ে আমাদের গতিরোধ করে। ধারালো অস্ত্রের মুখে ড্রাইভার হেলপারসহ আরোহী ৫ জনকে রশিদিয়ে হাত-পা বেঁধে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়ে জঙ্গলে ফেলে দিয়ে গরুভর্তি ট্রাক ডাকাতদল নিয়ে যায়। মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুব্রত মাহাতো জানান, এই মামলার অন্যতম পলাতক আসামী ডাকাত সাবাশপুর গ্রামের লার মিয়া প্রাং এর ছেলে মোমিনুল ইসলাম (৩৫) পালিয়ে যায়। ১ আগষ্ট দিবাগত রাতে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি আসামীদেও গ্রেফতার স্বর্নারংকার উদ্ধার ও জেল হাজতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ারকরুন: